বাঁশখালীতে হত্যা মামলার প্রধান আসামী র‌্যাব'র জালে আটক

বাঁশখালীতে হত্যা মামলার প্রধান আসামী র‌্যাব'র জালে আটক

শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চট্টগ্রামের বাঁশখালীতে জমি-জমা বিরোধের জেরে মু. সাবের হোসাইন (৪৬)’কে নির্মম ও নৃশংসভাবে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করে হত্যাকান্ডের মূল ও প্রধান আসামী দেলোয়ার (৪৫)’কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।  

সোমবার (১ জুন) দুপুর ১২ টায় র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, হত্যাকান্ডে জড়িত মূল আসামি দেলোয়ার হোসেন চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানাধীন রোয়াজার হাট বাজার এলাকায় অবস্থান করছে। র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মূল আসামী দেলোয়ার হোসেন কে আটক করে।  

আটককৃত আসামী দেলোয়ার হোসেন বাঁশখালী উপজেলার খন্দকার পাড়ার মৃত মোজাহের আহম্মদ এর পুত্র।  

উল্যেখ্য, বিগত ১৮ মার্চ জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মু. সাবের হোসাইন (৪৬)’কে তার আপন চাচাতো ভাই দেলোয়ার হোসেন নির্মমভাবে কুপিয়ে দুই পা প্রায় শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় স্থানীয় লোকজন ভিকটিমকে এম্বুলেন্সে করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যান এবং সেখানকার কর্তব্যরত ডাক্তার অপারগতা প্রকাশ করলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম গত ১৯ মার্চ ২০২১ ইং তারিখে মৃত্যুবরণ করেন। 

এ ব্যাপারে সাবেরের স্ত্রী বাদী আমেনা খাতুন বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করেন।  পরবর্তীতে ভিকটিম মৃত্যু বরণ করলে সংযোজিত ধারা-৩০২ পেনাল কোড অনুযায়ী মামলাটি রুজু হয়। মামলা দায়েরের পর থেকেই র‌্যাব-৭, চট্টগ্রাম উক্ত ঘটনার সাথে সংশ্লিষ্ট আসামীদের গ্রেফতারের লক্ষে ছায়া তদন্ত শুরু করে। অবশেষে সোমবার দুপুর ১২ টায় র‌্যাব -৭ জালে ধরা পরে প্রধান আসামি দেলোয়ার।  

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) সফিউল কবীর জানান, 'আটককৃত আসামী দেলোয়ার কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মু. সাবের হোসাইন হত্যাকান্ডের সাথে জড়িত ও এজাহারনামীয় প্রধান আসামী বলে র‌্যাব-৭ এর কাছে স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে র‌্যাব-৭ চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় হস্তান্তর করেন।     


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।