প্রয়াত মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা

প্রয়াত মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা



স্টাফ রিপোর্টার: শহিদ ক্যাপ্টেন এম মনসুর আলীর যোগ্য উত্তরসুরী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিম স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রিয় কমিটি। বৃহস্পতিবার (১৭ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান জোটের প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাজিব।

আগামী ১৯ জুন সকাল দশটায় জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জ্বল হোসেন মানিক মিয়া হলে অনুষ্ঠিত হবে এই স্মরণসভা। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ১৪ দলের সমন্বয়ক ও আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি ।অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। 

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, নাসিমপুত্র সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, ঢাকা দক্ষিন আ.লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, আ.লীগ নেতা এম এ করিম।

 জোটের সাধারণ সম্পাদক আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জোটের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট গীতিকার, সুরকার ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহ আলম।
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।