ধুনটে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান

S M Ashraful Azom
0
ধুনটে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান

রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলা কৃষক সমিতি ৮দফা দাবিতে উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। মঙ্গলবার দুপুর ১২টায় কৃষক সমিতির নেতৃবৃন্দ ইউএনও সঞ্জয় কুমার মহন্তকে তার কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে কৃষকসহ গ্রামীণ শ্রমজীবীদের অগ্রাধিকার ভিত্তিতে করোনা ভ্যাকসিন প্রদান, করোনায় ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ প্রদান, প্রান্তীক কৃষক ও গ্রামীণ মজুরদের ব্যাংকসহ এনজিও ক্ষুদ্র ঋণ মওকুফ করা, প্রকৃত কৃষকদের তালিকা হালনাগাদ করে ব্যাংক একাউন্ট ও কৃষি কার্ড প্রদান, লটারী পদ্ধতি বন্ধ করে প্রকৃত কৃষকদের থেকে সরাসরি ধান ক্রয়, ইউনিয়ন পর্যায়ে সরকারি গুদাম নির্মান ও ক্রয় কেন্দ্র চালু করা, ধান বিক্রির টাকা কৃষককে নগদে পরিশোধ করা, মোট উৎপাদনের ২০% ধান সরকারি ভাবে ক্রয় করা এবং বাজেটে কৃষি খাতে সর্বোচ্চ বরাদ্দ দেওয়ার দাবি জানানো হয়।

উক্ত স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা কৃষক সমিতির আহবায়ক কমিটির পক্ষে কৃষক নেতা জহুরুল ইসলাম, বৈদ্য রায়, ডা. বিভূতি ভূষন শীল ও সাহা সন্তোষ। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top