বকশীগঞ্জে আটককৃত সেই যুবকের পরিচয় প্রকাশ করেছে পুলিশ

বকশীগঞ্জে আটককৃত সেই যুবকের পরিচয় প্রকাশ করেছে পুলিশ




জামালপুর সংবাদদাতা: অবশেষে জামালপুরে জনতার হাতে আটককৃত সেই ভারতীয় নাগরিকের পরিচয় প্রকাশ করেছে পুলিশ। ১৫জুন দুপুরে সীমান্তে ভারতীয় অনুপ্রবেশকারি সন্দেহে সুমন (২০)নামে এক যুবককে আটক করে জনতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন ভারতরে জলপাইগুড়ি জেলার সদর থানার এসপসকার গ্রামের তালেব মিয়ার ছেলে বলে পরিচয় দেয়। স্থানীয়রা প্রথমে বিজিবি পরে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তাৎক্ষণিকভাবে এই খবরটি বিভিন্ন মিডিয়ায় ফলাও প্রচারিত হয়। 
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম স¤্রাট জানান-আটককৃত সুমনকে হাসপাতালে করোনা পরিক্ষা স¤পন্ন শেষে তাকে আইসোলেশনে নেয়া হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে নিজেকে বাংলাদেশি বলে পরিচয় প্রকাশ করে। সে জামালপুরের ইসলামপুর উপজেলার পলবান্ধা গ্রামের তালেব মেম্বারের ছেলে বলে পরিচয় প্রকাশ করেছে। তার মাতার নাম জরিফুল বেগম। আকলিমা নামে একজনকে বিয়েও করেছে। তার ভাইয়ের নাম তানভীর হোসেন। 
সে কিছুদিন আগে তার পিতার সাথে ভারতের এসপসকার গ্রামে গিয়েছিল। সেখানে অবস্থানকালে তার পিতা ভারতীয় এক মহিলাকে বিয়েও করেছে। ঘটনার দিন সুমন মা ও স্ত্রীর সাথে মনোমালিন্যের পর সে সীমান্তে পাড়ি জমালে জনতার হাতে ধরা পড়ে। নিজেকে আত্মরক্ষার জন্য এবং ভয়ে সে ভারতের ঠিকানা ব্যবহার করেছে। ইসলামপুর প্রশাসনের মাধ্যমে খোঁজখবর নেয়ার পর তার স্বজনদের কাছে সুমনকে হস্তান্তর করা হয়েছে।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।