উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত-১ আহত ৩ জন

উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত-১ আহত ৩ জন



উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মঙ্গলবার ৪ টার দিকে বজ্রপাতে আতিকুর রহমান(২৮) নামের ১ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে । নিহত আতিকুর রহমান উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হোরপাড়া গ্রামের আলহাজ আলী খন্দকারের ছেলে । আহতরা হলো- কয়ড়া হোরপাড়া গ্রামের মোকবেল হোসেনের ছেলে মোঃ রবিউল ইসলাম(৪৬), লালচাদ সরকারের ছেলে সাইফুল ইসলাম(৪৫) ও কয়ড়া জংগলখামার গ্রামের আনশোপ আলীর ছেলে জহুরুল ইসলাম (২৪) । 
জানা যায় উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হোরপাড়া গ্রামের মাঠ থেকে শ্যালো মেশিন আনতে গিয়ে বিকেল ৪ টার দিকে বজ্রপাতে ৪ জন গুরুতর আহত হয় । আহতদের উদ্ধার করে উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য ডাক্তার আতিকুর রহমান নামের ১ জনকে মৃত বলে ঘোষনা করেন । অপর ৩ জনের মধ্যে ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় । অপর এক জন রবিউলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাডপাতালে পাঠিয়ে দেয়ন বলে উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফিরোজ হোসেন তালুকদার জানান ।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।