উল্লাপাড়া রেলষ্টেশনে ট্রেনযাত্রীর ছিনতাই হওয়া ব্যাগ উদ্ধার

উল্লাপাড়া রেলষ্টেশনে ট্রেনযাত্রীর ছিনতাই হওয়া ব্যাগ উদ্ধার

উল্লাপাড়া প্রতিনিধি:  উল্লাপাড়া রেলষ্টেশনে মঙ্গলবার গভীর রাতে একতা এক্সপ্রেস ট্রেনের যাত্রির ছিনতাই হওয়া ব্যাগ উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করলেন সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান। শুক্রবার বিকেলে পরে পাওয়া প্রয়োজনীয় কাগজপত্রের ব্যাঙটি মালিকের হাতে তুলে দেন চেয়ারম্যান।

চেয়ারম্যান শওকাত ওসমান জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনের যাত্রী বুয়েটের গণিত বিষয়ের সহকারী অধ্যাপক হারুন-অর-রশিদের সঙ্গে থাকা ব্যাগ ও প্রয়োজনীয় কাগজপত্র উল্লাপাড়া রেলওয়ে ষ্টেশনে মঙ্গলবার গভীর রাতে ছিনতাই হয়ে যায়। রশিদের ছিনতাই হওয়া ব্যাগের মধ্যে ল্যাবটব, পাসপোর্ট, চেকবই, ডাইরি, এনআইডি কার্ড, সমগ্র শিক্ষাজীবনের মুল সার্টিফিকেট সহ প্রয়োজনীয় টাকা-পয়সা ছিল। ছিনতাইকারীরা অধাপকের ব্যাগে থাকা টাকা-পয়সা নিয়ে বাকী কাগজপত্র  ঘাটিনা রেলসেতু সংলগ্ন ফাঁকা স্থানে ফেলে রেখে যায়। পরদিন সকালে পাশ্ববর্তী শাহজাহানপুর গ্রামের বাসিন্দা আওয়ামীলীগ নেতা সরোয়ার হোসেন প্রাতঃভ্রমন শেষে বাড়ী ফেরার পথে সেতুর নিকট ফাঁকা জায়গায় একটি কাগজপত্রের ব্যাগ পরে থাকতে দেখেন।  অনেক ডাকাডাকি করেও কোন মালিকের সন্ধান না পেয়ে ব্যাগটি তিনি নিজ দায়িত্বে সংগ্রহ করে সলপ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জমা দেন। 
পরে (আমি) সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান ব্যাগের ভিতরের ডাইরিতে পাওয়া একটি মোবাইল নম্বরে ফোন দিলে অপর প্রান্ত থেকে হারুন নামের একজন বুয়েটের সহকারী অধ্যাপক ব্যাগটি তার বলে জানান।
শুক্রবার বিকেলে ব্যাগের মালিক প্রফেসর হারুন-অর-রশিদ সলপ ইউনিয়ন পরিষদে উপস্থিত হলে চেয়ারম্যান শওকাত ওসমান পরে পাওয়া ব্যাগটি প্রকৃত মালিকের হাতে বুঝিয়ে দেন। এ সময় বুয়েটের সহকারি অধ্যাপক হারুন-অর-রশিদ কাগজপত্র ফিরে পেয়ে সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকাত ওসমান ও আওয়ামীলীগ নেতা সরোয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।