ধুনটে বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্রের মৃত্যু

ধুনটে বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্রের মৃত্যু



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় বিদ্যুৎস্পর্শে সিয়াম বাবু (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত সিয়াম বাবু উপজেলার উলুরচাপড় গ্রামের দুলাল তালুকদারের ছেলে। সোমবার রাতে নিহতের বাড়ির পাশে রাস্তায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সিয়াম বাবু ছাতিয়ানি রোকেয়া ওবেদুল হক উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর শিক্ষার্থী। সোমবার সন্ধ্যার দিকে বাড়ির পাশে মাঠে পাড়ার ছেলেদের সাথে ফুটবল খেলা শেষে রাস্তায় বসে বিশ্রাম করছিল। তার মাথার উপর দিয়ে পল্লী বিদ্যুৎ সঞ্চালনের তার আড়াআড়ি ভাবে ঝুলানো ছিল। সিয়াম রাস্তায় বসে বিশ্রামকালে হঠাৎ করে বিদ্যুতের তার ছিড়ে তার শরীরের উপর পড়ে। এ সময় বিদ্যুৎস্পর্শে আহত সিয়াম বাবুকে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, বিদ্যুৎস্পর্শে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে আইনী প্রক্রিয়া শেষে সিয়ামের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।