ইসলামপুরে ফিল্ড মনিটরিং শেয়ারিং ও নেটওয়ার্কিং কর্মশালা

ইসলামপুরে ফিল্ড মনিটরিং শেয়ারিং ও নেটওয়ার্কিং কর্মশালা



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: প্রতিবন্ধীদের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে জামালপুরের ইসলামপুরে ফিল্ড মনিটরিং শেয়ারিং ও নেটওয়ার্কিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সমতা প্রকল্পের সহযোগিতায় ওয়াশ কার্যক্রমের সোমবার উপজেলা বিআরডিবি হলরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এস.জামাল আব্দুন নাসেব বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম.মাজহারুল ইসলাম, সমতা প্রকল্প,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জামালপুর জেলা সমম্বয়কারী তারজিনা খাতুন, প্রজেক্ট অফিসার জোবায়ের হোসেন, সমতা প্রকল্প,  সিডিডি এর ডিজ্যাবিলিটি ইনক্লুশন ফ্যাসিলিটেটর আরিফুল  ইসলাম আরিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আক্তার, উপজেলা জনস্বাস্থ্য উপসহকারী প্রকৌশলী মোহাম্মদ রাকিবুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরীসহ কর্মশালায় ইউনিয়ন পরিষদ সদস্য,সিবিও, স্ব-সহায়ক গ্রæপ, নারী দল, ডিপিও, এসজিএম, উপস্থিত ছিলেন। 

এসময় প্রধান অতিথি উপজেলা পরিষদ এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল তার বক্তব্যে সমতা প্রকল্পের কার্যক্রম বাড়িয়ে উপজেলা সকল প্রতিবন্ধী, ভিক্ষুক, হিজরা সম্প্রদায়ের তালিকা করে তাদের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করার আহবান জানান।

এতে সমতা প্রকল্পের আওতাধীন স্ব-সহায়ক দল তাদের বার্ষিক কর্ম পরিকল্পনাকে পুন: বিন্যাস ও কার্যক্রম পরিদর্শন, নারী ও প্রতিবন্ধী মানুষের অধিকার নিশ্চিত করার জন্য সেবা গ্রহীতা হিসাবে সরকারের চলমান ওয়াশ পরিদর্শন, সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী ও আইনি সহায়তা লাভের জন্য উপজেলা থেকে জেলা পর্যায়ে যোগাযোগ এবং বরাদ্ধ বাড়ানো বিষয়ে বিস্তর আলোচনা করা হয়।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।