উল্লাপাড়ায় বজ্রপাতে ২ ভ্যান চালক নিহত

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় বজ্রপাতে ২ ভ্যান চালক নিহত



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় বজ্রপাতে ২ জন ভ্যান চালক নিহত হয়েছে । উপজেলার বড়পাঙ্গাসী ও বাঙ্গালা ইউনিয়নের পৃথক দু’টি স্থানে বজ্রপাতে এ নিহতের ঘটনা ঘটে।

এলাকাবাসি সুত্রে জানা গেছে, উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া থেকে যাত্রী নিয়ে বড় পাঙ্গাসী যাওয়ার পথে শ্রীপাঙ্গাসী কাশেম বিলের সড়ক সেতুর পাশে বজ্রপাতে ভ্যান চালক আব্দুল আলীম (৩৮) বজ্রপাতে গুরুতর আহত হয়। অপরদিকে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মোড়দহ গ্রাম থেকে ভ্যান নিয়ে গয়হাট্রা বাজারে যাওয়ার পথে বজ্রপাতে ভ্যান চালক সেলিম রেজা (৩২) বজ্রপাতের স্বীকার হয়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসি তাদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাদের দু জনকেই মৃত্যু ঘোষনা করেন। 
আব্দুল আলিম উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া মধ্য পাড়া গ্রামের মৃত লালচাঁদ প্রামানিকের ছেলে এবং সেলিম রেজা উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মোড়দহ গ্রামের মৃত আব্দুর রহিম এর ছেলে। 
উপজেলা স্বাস্থ্য কমপেক্্েরর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন জানান, বজ্রপাতে আহত হওয়া দু’ব্যক্তি হাসপাতালে পৌছার আগেই রাস্তায় তাদের মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানান। পরে নিহতের স্বজনেরা লাশ নিয়ে বাড়ি জান।
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top