বকশীগঞ্জে ইউএনও লিজার প্রেস ব্রিফিং

বকশীগঞ্জে ইউএনও লিজার প্রেস ব্রিফিং



শামীমুল ইসলাম তালুকদার: জামালপু‌রের বকশীগ‌ঞ্জে ইউএনও লিজা প্রেস ব্রিফিং করে‌ছেন। আজ শুক্রবার সকাল ১১:০০টায়  উপ‌জেলা কম‌প্লে‌ক্সের নিজ কার্যাল‌য়ে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহ‌ান লিজা স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং ও মতবিনিময় করেন।

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামী ২০ শে জুন ২০২১ ইং তারিখে দেশ ব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও আধাপাকা ঘর প্রদান উ‌দ্ধোধন কর‌বেন।

এ উপল‌ক্ষে বকশীগঞ্জে উপ‌জেলা প্রশাস‌নের সা‌র্বিক তত্ত্বাবধা‌নে দ্বিতীয় পর্যা‌য়ের প্রধানমন্ত্রীর উপহা‌রের ৫৩ টি ঘ‌রের সা‌র্বিক নির্মাণ অগ্রগ‌তি সম্প‌র্কে সাংবা‌দিক‌দের ব্রিফ ক‌রেন।

 ভূ‌মিহীন,গৃহহীনসহ তৃতীয় লিঙ্গ,প্রতিবন্ধী ও র‌বিদাস সম্প্রদা‌য়ের মা‌ঝে এ ঘরগু‌লি নির্মাণ করা হ‌চ্ছে ভূমিহীন ও গৃহহীন এসব পরিবারের মাথা গুজার ঠাই ও আত্মমর্যাদা বৃদ্ধির লক্ষ্যে প্রধানমন্ত্রী দেশব্যাপী খাস জমি ও গৃহ প্রদান করছেন। প্রধানমন্ত্রীর এ মহৎ উদ্দেশ্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ পরিবেশন করার জন্যে ইউএনও সাংবা‌দিক‌দের প্রতি আহব্বান জানান।

জামালপুর-১ আসনের সংসদ সদস্য,প‌রিকল্পনা মন্ত্রণালয় স্থায়ী ক‌মি‌টির সভাপ‌তি আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার,সহকারী কমিশনার (ভূমি) সিগ্ধা দাস সহ উপজেলা ইঞ্জিনিয়ার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবর্গ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ সর্বোপরি আপামর বকশীগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

এবার ২য় পর্যায়ের ঘর নির্মাণে ঘর প্রতি ব্যয় নির্ধারিত ছিল ১,৯০,০০০/- টাকা। বকশীগঞ্জ  উপজেলার সদর ইউনিয়নে ৫টি, সাধুরপাড়া ইউনিয়নে ৬টি, বগারচর ইউনিয়নে ৯টি, ধানুয়া কামালপুর ইউনিয়নে ১০টি, বাট্টাজোড় ইউনিয়নে ৬টি, নিলক্ষিয়া ইউনিয়নে ১৪ টি ঘর নির্মিত হচ্ছে।

আগামী ২০জুন,২০২১ তারিখ বকশীগঞ্জ উপজেলার গণগ্রন্থাগার হলরুমে সকাল০৯.৩০ মিনিটে ৫০টি ঘরের উপকারভোগীদের হাতে ২শতক জমির যাবতীয় কাগজাদি, সনদ, কবুলিয়ত সহকারে ফোল্ডার বিতরণ করা হবে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।