দেওয়ানগঞ্জে বড়শিতে ধরা পড়ল ৪৮ কেজি ওজনের বাগাড় মাছ

দেওয়ানগঞ্জে বড়শিতে ধরা পড়ল ৪৮ কেজি ওজনের বাগাড় মাছ



শামীমুল ইসলাম তালুকদার: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় আজ শুক্রবার সকালে যমুনা নদী থেকে বড়শি দিয়ে ৪৮ কেজি ওজনের একটি বাগাড় মাছ ধরেছেন সিকান্দার আলী নামের এক ব্যক্তি।  

বাগাড়টি দেখতে উপজেলার সানন্দবাড়ী ব্রিজ এলাকায় উৎসুক মানুষের ভিড় জমে। পরে স্থানীয় এক ব্যবসায়ী ৪৩ হাজার টাকায় মাছটি কিনে নেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সিকান্দার আলীর বাড়ি উপজেলার সানন্দবাড়ী এলাকায়। তিনি বড়শি দিয়ে যমুনা নদীতে নিয়মিত মাছ ধরেন। আজ সকালেও মাছ ধরতে যান। তাঁর বড়শিতে বিশাল আকারের একটি বাগাড় মাছ ধরা পড়ে। এক ঘণ্টার চেষ্টায় তিনি মাছটি পাড়ে তোলেন। মাছটির ওজন ৪৮ কেজি। স্থানীয় ব্যবসায়ী মো. মনসুর আলী মাছটি ৪৩ হাজার টাকায় কিনে নেন।

সানন্দবাড়ী এলাকার বাসিন্দা জাবেদ রানা বলেন, তাঁর জানা মতে, এত বড় মাছ এর আগে কেউ যমুনা থেকে বড়শি দিয়ে ধরতে পারেননি। এন্টারপ্রাইজের মালিক মো. মনসুর আলীর মাছটি ৪৩ হাজার টাকায় কিনে নেন। পরে তিনি মাছটি একটি পিকআপ ভ্যানে করে ঢাকার বাসায় নিয়ে যান। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।