ফার্ণিচারের দোকান থেকে ভিজিএফের ১১শ কেজি চাল উদ্ধার

ফার্ণিচারের দোকান থেকে ভিজিএফের ১১শ কেজি চাল উদ্ধার



কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে ঈদুল আযহা উপলক্ষ্যে দুস্থদের মাঝে বিতরণকৃত ভিজিএফের ১১শ কেজি চাল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত দুস্থ কার্ডধারীদের মাঝে  ১০কেজি করে ভিজিএফের এই চাল বিতরণ করা হয়েছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে বিকেল সাড়ে ৫টায় উপজেলার পৌরসভার হ্যালিপ্যাড এলাকায় 'সবুজ ফার্ণিচার মার্ট' নামক ফার্ণিচারের দোকানে অভিযান পরিচালনা করে  ওই চাল উদ্ধার করেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লা, বিজিবি,পুলিশ ও আনসার সদস্যরা তার সাথে ছিলেন। এসময় ওই ফার্ণিচারের পমালিক আলমপুর মধ্যপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর পুত্র আনোয়ার হোসেন (৪৫) কে আটক করা হয়। 

কাজিপুর পৌর মেয়র জানান, ‘ওই চালগুলো বাড়ি বাড়ি থেকে কিনেছে বলে শুনেছি।’

 কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বলেন, "বিকেলে গোপন খবরে জানতে পারি ভিজিএফের চাল চোরাচালানিতে যাচ্ছে। পরে অভিযান চালিয়ে একটি ফার্ণিচারের দোকান থেকে চালসহ ওই ফার্ণিচারের মালিককে আটক করা হয়েছে।"

আটক ওই ব্যক্তির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উদ্ধারকৃত চাল কাজিপুর থানা পুলিশি হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।