বাঁশখালীতে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বাঁশখালীতে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে অটোরিকশা চালিত সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মু. আবু বকর (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৩ জুলাই) বেলা ১টার সময় বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের খালাইস্যার দোকানের উত্তর পার্শ্বে রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মু. আবু বকর সরল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ষাটঘর পাড়া মিনজির তলা মতুমমার বাড়ীর ছাবের আহমদের পুত্র।

স্থানীয় প্যত্যক্ষদর্শী মু. আব্দুল মান্নান ঘটনাস্থল থেকে জানান, 'মু. আবু বকর তার সম্পর্কের এক চাচাত ভাইয়ের শ্বাশুর বাড়ীর ছেলের বউ আনতে সিএনজি যোগে যাত্রা পথে খালাইস্যার দোকানের উত্তর পার্শ্বে রাস্তার মোড় এলাকায় পৌছালে আরেকটা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আবু বকর সিএনজি চাপা পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় বাঁশখালী আধুনিক হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক নিয়ে যেতে বলে ওখানের কর্তব্যরত চিকিৎসক।'

নিহতের মেঝ ভাই আবু তাহের জানান, 'বড় ভাইয়ের অবস্থা আশংকাজনক হলে আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। এখানে তিনি চিকিৎসাধিন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬ টায় মারা যান।' 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।