উল্লাপাড়ায় পানিতে ডুবে কিশোরের মৃত্যু

উল্লাপাড়ায় পানিতে ডুবে কিশোরের মৃত্যু




উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বর্ষার পানিতে গোসল করতে নেমে পানিতে ডুবে রাইয়ান (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়পাঙ্গাসী গ্রামে এ ঘটনা ঘটেছে। রাইয়ান চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল।

জানা গেছে, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তার গ্রামের বাড়ী উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসীতে ঈদ উদযাপন করতে আসেন। 

মঙ্গলবার দুপুরে তার এসএসসি পরীক্ষার্থী ছেলে রাইয়ান বন্ধুদের সাথে বর্ষার পানিতে নৌকা নিয়ে ঘুরতে গিয়ে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। 

এ সময় রাইয়ানের বন্ধুরা খোঁজাখুঁজি শুরু করে। পরে স্বজনেরা খবর পেয়ে তাকে গভীর পানি থেকে স্বজ্ঞাহীনভাবে উদ্ধার করে চিকিৎসার জন্য উল্লাপাড়ার ৩০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।

বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির লিটন জানান, কিশোর রাইয়ান সাঁতার না জানার কারণে পানিতে ডুবে মারা গেছে। রাইয়ানের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।