বকশীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৯ হাজার ৬ শত টাকা জরিমানা

বকশীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৯ হাজার ৬ শত টাকা জরিমানা



সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা সদরসহ সূর্যনগর হাট, ষাড়মারা বাজার ও  বিভিন্ন স্থানে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। 

জানা যায়, লকডাউনের ৫ম দিনে বকশীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে কঠোর বিধিনিষেধ অমান্য করে স্বাস্থ্যবিধি না মানায় ও দোকান খোলা রাখার অপরাধে ১৮ টি মামলায় ১৯ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৫ম দিনে উপজেলা নির্বাহি কর্মকর্তা মুন মুন জাহান লিজার পাশাপাশি প্রতিদিনের ন্যয় আজ মঙ্গলবার বিধিনিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা  করেন  বকশীগঞ্জ সহকারি কমিশনার(ভূমি) স্নিগ্ধা দাস। 

বকশীগঞ্জ সহকারি কমিশনার(ভূমি) স্নিগ্ধা দাস বলেন, লকডাউন অমান্য করার অপরাধে ১৭ টি মামলায় ১৩ হাজার ৬ শত টাকা জরিমানা করা হয়েছে। 

এছাড়াও একটি কম্পিউটারের দোকানে রাতের বেলায় খোলা অবস্থায় পাওয়া যায়। যেখানে ৭-৮ জন উঠতি বয়সের ছেলে আড্ডারত অবস্থায় ধরা হয়। দোকানটির কম্পিউটার পর্যবেক্ষণ করে বিভিন্ন নিষিদ্ধ ওয়েব সাইটে ঢুকার প্রমান পাওয়া যায় এবং দোকানের মালিক স্বীকার করে যে, সে এসব ভিডিও উঠতি বয়সী ছেলেদের মোবাইল ও মেমোরি কার্ডে আপলোড করে দেয়। এ অভিযোগে ঐ দোকানের মালিককে ৬ হাজার টাকা জরিমানা করাসহ সতর্ক করা হয়েছে।   

বকশীগঞ্জ সহকারি কমিশনার(ভূমি) স্নিগ্ধা দাস আরও জানান, কোভিড-১৯ প্রতিরোধে বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন করতে ভ্রাম্যমান আদালত চলমান থাকবে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।  




শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।