কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে বকশীগঞ্জ উপজেলা প্রশাসন

S M Ashraful Azom
0
কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে বকশীগঞ্জ উপজেলা প্রশাসন



সেবা ডেস্ক: প্রাণঘাতি ভাইরাস করোনা প্রতিরোধে বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা প্রশাসন, বকশীগঞ্জ সহকারী কমিশনার(ভূমি) ন্সিগ্ধা দাস, বকশীগঞ্জ উপজেলা পরিষদ, বকশীগঞ্জ পৌরসভা, বকশীগঞ্জ থানা পুলিশ, বিজিবি ও বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের সদস্য নিরলসভাবে উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউন কার্যকরে অভিযান অব্যাহত রেখেছে।

আজ রোববার কঠোর লকডাউনের ৩য় দিনে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় ও সরকারি ঘোষণা অনুযায়ী জনসাধারণকে লকডাউন মানাতে উপজেলার বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে নেতৃত্বদেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মুন মুন জাহান লিজা। এ সময় স্বাস্থ্যবিধি মানাসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেয়া হয়।

লকডাউনের ১ম দিনে নিষেধাজ্ঞা অমান্য করে ঘর থেকে বের হওয়া, অকারণে শহরে ঘোরাঘুরি করা, মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালতে ২০ জনকে ১১ হাজার ৬০০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহি অফিসার মুন মুন জাহান লিজা। অপরদিকে একই দিনে নিষেধাজ্ঞা অমান্য করায় ১৭ জনকে ৯ হাজার ৭ শত টাকা জরিমানা করেন বকশীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস। 


লকডাউনের ২য় দিনে নিষেধাজ্ঞা অমান্য করে ঘর থেকে বের হওয়া, অকারণে শহরে ঘোরাঘুরি করা, মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালতে ১৫ জনকে নয় হাজার ২০০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহি অফিসার মুন মুন জাহান লিজা। একই দিনে নিষেধাজ্ঞা অমান্য করায় ২৯ জনকে ১০ হাজার ৯ শত টাকা জরিমানা করেন বকশীগঞ্জ সহকারী কমিশনার(ভূমি) ন্সিগ্ধা দাস । 

এছাড়াও লকডাউনের ৩য় দিন আজ রোববার শহরের বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমান আদালতে ৯ জনকে পাঁচ হাজার সাত শত টাকা জরিমানা করেন বকশীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মুন মুন জাহান লিজা।
 

মুখে মাস্ক না থাকায়, জনগনকে মাস্ক বিতরন করছেন ইউএনও মুন মুন জাহান লিজা
মুখে মাস্ক না থাকায়, জনগনকে মাস্ক বিতরন করছেন ইউএনও মুন মুন জাহান লিজা
২৩ জুলাই থেকে শুরু হওয়া সরকার ঘোষিত কঠোর লকডাউন চলাকালে কঠোর বিধিনিষেধ অমান্য করায় আজ পর্যন্ত ৯০ জনকে ৪৭ হাজার টাকা জরিমানা করা হয়।
 
এ ব্যাপারে বকশীগঞ্জের ইউএনও মুন মুন জাহান লিজা বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাসের বিস্তার বেড়েই চলেছে। তাই আমরা সরকারি আইন জনগণকে মানাতে ও জনসচেতনতা বৃদ্ধির করণে এ অভিযান পরিচালনা করছি। 
বকশীগঞ্জে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসনের জুম মিটিং
বকশীগঞ্জে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসনের জুম মিটিং জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন

উল্লেখ্য, গত ২৪ জুলাই শনিবার রাত ৯ টায় বকশীগঞ্জ উপজেলা কঠোর লকডাউন বাস্তবায়নে স্থানীয়, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে জুম মিটিং এর মাধ্যমে মতিবিনিময় করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top