সলপে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান

সলপে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান



উল্লাপাড়া প্রতিনিধি: ‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল - মাদককে না বলি, সুন্দর সমাজ গড়ি' এই প্রত্যয় নিয়ে  যুব সমাজের অবক্ষয়রোধে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান। শনিবার সকালে সোনতলা ক্লাবে ইউনিয়নের প্রতিটি গ্রামের বিভিন্ন মহল্লার শতাধিক  খেলোয়াড়ের মধ্যে এই সমস্ত খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়। 

চেয়ারম্যান শওকাত জানান, মহামারি করোনা ভাইরাসের প্রার্দুভাবে দেশের সমস্ত স্কুল, কলেজ ও মাদ্রাসা বন্ধ থাকায় শিক্ষার্থী ও যুব সমাজ ঘর বন্দী হয়ে পড়েছে। ফলে মোবাইল গেমস, মাদক ও অসামাজিক কর্মকান্ডের দিকে ঝুঁকে পড়ার সম্ভবনা দেখা দিয়েছে। একমাত্র খেলাধূলাই পারে তাদেরকে এ পথ থেকে উত্তরণ করতে। যুব সমাজই আমাদের আগামী দিনের সম্পদ। তাই যুব সমাজের অবক্ষয়রোধে ও খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে ইউনিয়নের প্রতিটি গ্রামের বিভিন্ন মহল্লায় প্রায় শতাধিক খেলোয়াড়ের মধ্যে জার্সি, বল ও খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়। তারা অবসর সময়ে স্বাস্থ্য বিধি মেনে খেলাধুলার মাধ্যমে সুন্দর জীবন গড়ে তুলতে পারে। এ সময় উপস্থিত ছিলেন সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা ইঞ্জিঃ মশিউর রহমান স্বপন, সাবেক ইউপি সদস্য সেখ জিল্লুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।