ঘাটাইলে নগদ অর্থ বিতরণ করলেন চেয়ারম্যান এজহারুল ইসলাম মিঠু

ঘাটাইলে নগদ অর্থ বিতরণ করলেন চেয়ারম্যান এজহারুল ইসলাম মিঠু



স্টাফ রির্পোটার: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার ঈদ উপহার জি.আর এর চালের পরিবর্ত ৫০০ টাকা করে পেলেন ঘাটাইল উপজেলার  ধলাপাড়া ইউনিয়নের ৭০০ জন দুঃস্থ, হত দরিদ পরিবার।

১৯ জুলাই সোমবার সামাজিক দুরুত্ব বজায় রেখে ইউনিয়ন পরিষদ ভবনে ৫০০ টাকা করে ৭০০  পরিবারের মাঝে বিতরণ করে ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এজহারুল ইসলাম মিঠু ভূইয়া।এসময় উপস্থিত ছিলেন,ধলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.ফজলু মাস্টার,সাধারণ সম্পাদক বাছেদ সিকদার,ট্যাগ অফিসারের প্রতিনিধি নূরুল ইসলাম,সচিব শাকের হোসেন,ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান, (১) মো.আবুল কাশেম, (২) মোঃশফিকুল ইসলাম, ইউপি সদস্য মো.মোস্তফা, মোঃ বুলবুল, মিজানুর রহমান মিন্টু, ১, ২,৩নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য মোছা: বিউটি আক্তার, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের মোছাঃ মাজেদা সুলতানা, ধলাপাড়া ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগ এর নেতৃবৃন্দরা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা সহ আরো অনেকেই।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতিটি ইউনিয়নের দুঃস্থ ও অসহায় মানুষ ভাল ভাবে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারেন তার জন্য আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এ কার্যক্রম বাস্তবায়ন করেন।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।