নদী ভাঙ্গন ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

নদী ভাঙ্গন ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুরে নদী ভাঙ্গন ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ  করা হয়েছে। 

বুধবার উপজেলা প্রশাসন আয়োজনে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ চত্তরে  করোনা মোকাবেলা সংক্রান্ত আলোচনা শেষে ১৫ পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়।

প্রতি পরিবারকে ৩হাজার টাকার চেক ও  ১বান্ডেল করে ঢেউটিন দেওয়া হয়েছে।
 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাসের বাবুল।  তিনি বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলা, সামাজিক দুরত্ব মেনে চলার পরামর্শ দেন।

 এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মর্তুজা,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, জেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ সময় ভুক্তভোগিরা নদী ভাঙ্গন রোধে দ্রুত কার্যকর পদক্ষেপ নিতে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি মহোদয়ের নিকট দাবী জানান। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।