ঘাটাইলে ২ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন

ঘাটাইলে ২ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন



ঘাটাইল প্রতিনিধি: স্থানীয় সরকার প্রকৌশল  অধিদপ্তরের  বাস্তবায়নে টাঙ্গাইলের  ঘাটাইলে  ২ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে ঘাটাইল বাজার মার্কেটর দ্বিতলা ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১১টায়  ঘাটাইল বাজারে এ ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদেস্য আলহাজ্ব আতাউর রহমান খান । 

এসময় উপস্থিত ছিলেন, সাবেক এমপি আমানুর রহমান খান রানা,থানা অফিসার ইনচার্জ মো.আজহারুল ইসলাম,উপজেলা প্রকৌশলী মো.ওয়ালিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মেয়রপদপ্রার্থী মো.মোতালিব হোসেন, ঘাটাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.হায়দার আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান জুয়েল, ঘাটাইল উপজেলা যুবলীগের সহ-সভাপতি সুমন খান বাবু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র পদপ্রার্থী মো.রফিকুল ইসলাম ঘাটাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো.মাজহারুল ইসলাম,কমিশনার মো.কবির হোসেন, ঘাটাইল সরকারী জি.বি.জি. কলেজের সাবেক ভিপি ও মেয়রপদপ্রার্থী মো.সাইদুর রহমান লিপু, ঘাটাইল সরকারী জি.বি.জি.কলেজের সাবেক জিএস মতিয়ার রহমান, এজিএস মো.সাহাদত হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও আসন্ন পৌরসভা নির্বাচনে  ৮নং ওয়ার্ডের  কমিশনার পদপ্রার্থী  এস. এম. রকিবুল হাসান (মানিক), ছাত্রলীগ নেতা ও আসন্ন পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডের কশিনার পদপ্রার্থী মো.মিল্টন হোসেন প্রমুখ।

 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।