উল্লাপাড়ায় সলপের সোনতলা ক্লাবে ভিজিএফ চালের স্লিপ বিতরণ

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় সলপের সোনতলা ক্লাবে ভিজিএফ চালের স্লিপ বিতরণ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চালের স্লিপ বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে উপজেলার সোনতলা ক্লাবে কার্ডধারী অসহায় ও হতদরিদ্র শতাধিক নারী ও পুরুষের মাঝে চেয়ারম্যান ইন্জিনিয়ার শওকাত ওসমান চালের স্লিপ বিতরণ করেন। 

স্লিপ বিতরণ কার্যক্রমে এ সময় উপস্থিত ছিলেন সলপ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আব্দুল মান্নান, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন, সাবেক ইউপি সদস্য সেখ জিল্লুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মহামারি করোনা ভাইরাসের সময় পবিত্র ঈদুল আযহাকে দু:স্থ ও অসহায় নারী-পুরুষ সুন্দর ভাবে উদযাপন করতে  ২ হাজার ৪’শ জন কার্ডধারীর মাঝে পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে ভিজিএফ এর চাল বিতরণ করা শুরু হয়েছে। কার্ডধারীরা চালের স্লিপ পেয়ে এ সময় সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সন্তোষ প্রকাশ করেন। পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান উপস্থিত সকল কার্ডধারীকে এ সময় আসন্ন পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানান।   

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top