কাজিপুরে পৌর মেয়রের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি

কাজিপুরে পৌর মেয়রের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি



কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদারের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করছেন একজন স্থানীয় সাংবাদিক। গত শুক্রবার (১৬ জুলাই) রাতে  তথ্য সংগ্রহ ও সংবাদ প্রকাশের জেরে মেয়রের প্রাণনাশের হুমকী  পেয়ে তিনি এই ডায়েরি করেছেন। 
 গত বৃহস্পতিবার (১৫ জুলাই)  রাতে সিরাজগঞ্জের একটি স্থানীয় অনলাইন ও স্থানীয় পত্রিকায় “কাজিপুরে কৃষি প্রণোদনার তালিকায় পৌর মেয়রের নাম” শিরোণামে একটি সংবাদ প্রকাশ হয়। এর জের ধরে ওইদিন গভীর রাতে মেয়র ওই সাংবাদিক গোলাম কিবরিয়াকে ফোন করে অকথ্য ভাষায় গালি গালাজ করেন। এক পর্যায়ে মাথা কেটে গোলাবাড়ি খেলারও হুমকী প্রদান করেন। এই ঘটনায় ওই সাংবাদিক  শুক্রবার রাতে  তাকেসহ আরও একজন স্থানীয় সাংবাদিককে প্রাণনাশের হুমকী দেবার বিষয়টি উল্লেখ করে কাজিপুর থানায় মেয়রের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। এর আগে তিনি নিজ বাড়ি থেকে থানায় আসতে নিরাপত্তার অভাববোধ করে ৯৯৯ নম্বরে ফোন করেন। ফোন পেয়ে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যান এবং থানা থেকে  তাকে নিজ বাড়ি কাজিপুরের বাঐখোলা গ্রামে পৌঁছে দেন। 
কাজিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) পঞ্চনন্দ সরকার জানান, ‘আমরা সাংবাদিকের জিডি নিয়েছি এবং তাকে নিজ বাড়িতে দিয়ে আসা হয়েছে।’ 

উল্লেখ্য কাজিপুর পৌর এলাকার ৩০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের জন্যে বরাদ্দকৃত সার ও বীজ  এর “তালিকায় মেয়র ও তার পরিবারের আট সদস্যের নাম”  শিরোণামে  বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।