বাঁশখালীতে নৃশংসভাবে নারী বৈদ্য ফাতেমা হত্যার প্রতিবাদে মানববন্ধন

বাঁশখালীতে নৃশংসভাবে নারী বৈদ্য ফাতেমা হত্যার প্রতিবাদে মানববন্ধন



শিব্বির আহমদ রানা, বাঁশখালী  প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে যুবকের এলোপাতাড়ি দায়ের কোপে ফাতেমা বৈদ্যকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ঘাতক যুবক এহসানের দৃষ্টান্তমূলক বিচার ও ফাঁসির দাবিতে মানবববন্ধন করেছেন শিলকূপ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ।

শুক্রবার (১৬ জুলাই) বিকেল ২টায় শিলকূপ টাইমবাজারস্থ বাঁশখালী প্রধানসড়কে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপক্রীড়া বিষয়ক সম্পাদক এইচ.এম. সাইফুল ইসলাম জয়, বাশঁখালী উপজেলা ছাত্রলীগ নেতা ও শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক এনাম উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদ আজম, মনছুর ইসলাম নাহিদ, ইয়াছিন সিকদার, জোবাইর ইসলাম, রাহাত সিকদার, সাজ্জাদ, মেহেদী, জামাল, বাদশা সিকদার প্রমূখ।

উল্লেখ্য, প্রেমিকাকে বসে আনতে ডাব পড়ায় কাজ না হওয়ায় শিলকূপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মাইজ পাড়া মেহেরজান বাপের বাড়ীর ইব্রাহীম প্রকাশ বদরইগ্যার পুত্র মু. এহছান নামের এক যুবক গত সোমবার (১২ জুলাই) সকাল ৬ টার দিকে উপজেলার একই ইউনিয়নের টাইমবাজারের পশ্চিমে মোস্তাক আহমদের বাড়ীতে নারী বৈদ্য ফাতেমা বেগমকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করেন। এসময় তার দায়ের কোপে গুরুতর আহত হয়ে ফাতেমার কন্যা পাখি আক্তার, তাদের বাড়ীতে থাকা আত্মীয় রাবেয়া বেগম ও তার শিশু কন্যা বৃষ্টি চমেকে চিকিৎসাধিন আছেন।

এ ঘটনায় ঘাতক এহসানকে বাঁশখালী থানা পুলিশ গ্রেফতার করে। মানববন্ধনে ঘাতক এহসানের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানিয়েছেন বিক্ষুব্ধ জনসাধারণ। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।