বকশীগঞ্জে নিজ ভাতা গরীবদেরকে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার

বকশীগঞ্জে নিজ ভাতা গরীবদেরকে বিতরণ করলেন বীর মুক্তিযোদ্ধা আফসার



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে এক মুক্তিযোদ্ধা মহতি উদ্যোগ গ্রহণ করেছেন। তার নাম আফসার আলী। তিনি বকশীগঞ্জ পৌর শহরের মালিরচর হাজী পাড়া গ্রামের বাসিন্দা।
এখন থেকে তিনি তার মুক্তিযোদ্ধা ভাতার বর্ধিত অংশ অসহায়, দরিদ্রদের মাঝে প্রতি মাসে বিতরণ করবেন। এরই প্রেক্ষিতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোমবার ২০ জন অসহায় ব্যক্তির মাঝে ভাতার টাকা বিতরণ করা হয়।
বীরমুক্তিযোদ্ধা আফসার আলী জানান, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মুক্তিযোদ্ধাদের ভাতা ১২ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা বর্ধিত করেছেন। তাই আমি বর্ধিত ৮ হাজার টাকা প্রতি মাসে নিজ এলাকার অসহায়,দুস্থদের মাঝে বিতরণ করার পরিকল্পনা করেছি। তারই ধারাবাহিকতায় সোমবার দুপুরে ওই টাকা বিতরণ করা হয়। 
এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, বীরমুক্তিযোদ্ধা পরিমল সাহা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা জানান, বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর এরকম উদ্যোগ আসলে খুবই ব্যতিক্রম। এর মাধ্যমে এলাকার কিছু মানুষ সামান্যতম হলেও উপকৃত হবেন। তাই আমি তার মহতি উদ্যোগকে স্বাগত জানাই। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।