দরিদ্র অসহায়দের মাঝে মহানগর যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ

দরিদ্র অসহায়দের মাঝে মহানগর যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ



মাহবুবুর রহমান জিলানী : গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে এক হাজার দরিদ্র ও অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। 

রোববার দুপুরে মহানগরের চান্দনা হাইস্কুল এন্ড কলেজ মাঠে মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল ওই ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অন্যদের মধ্যে গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, হারুন অর রশিদ, শহীদ মোড়ল, পাভেল সরকার, মো. হানিফ তালুকদার, মো. আলমাছ খান, মো. নুরুজ্জামান, সোহানুর রহমান সোহান, লিটন উদ্দিন সরকার, আব্দুল হালিম মন্ডল, ছাত্রলীগ নেতা নাহিদ মোড়ল প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রতিজনকে সেমাই, চিনি, গুড়া দুধ, পোলাও’র চাল, ডাল, পিয়াজ, আলুসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। 

কামরুল আহসান রাসেল বলেন, করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এ ক্ষুদ্র আয়োজন। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মোতাবেক মহানগরের বিভিন্ন এলাকায় এক কর্মসূচী হাতে নেয়া হয়েছে। করোনাকালে ইতোপূর্বেও মহানগরের বিভিন্ন ওয়ার্ডে অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, লবন, পিঁয়াজ, অলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।