উল্লাপাড়ায় দুই চেয়ারম্যান সহ ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৬ জন

উল্লাপাড়ায় দুই চেয়ারম্যান সহ ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৬ জন



উল্লাপাড়া প্রতিনিধি:  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ(মোক্কা) ও হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হেদায়েতুল আলম সহ গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ জন । এ নিয়ে উল্লাপাড়া উপজেলায় মোট- ৫৩০ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২০ জন মারা গেছেন । 

 মঙ্গলবার উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ল্যাবে করোনার টেস্টে এ রিপোর্ট দেওয়া হয় । করোনায় আক্রান্ত অন্যরা হলেন- উল্লাপাড়া পৌর এলাকার ঝিকড়া মহল্লার আঞ্জুমান (১৭), ভস্কর কুমার (৫২), হালিমা খাতুন (৭০), উল্লাপাড়ার ওয়ালটন প্লাজার মাফি (১৫), হেলাল (৫৩), রতন কাওয়াকের রবিউল ইসলসম (২৮), কলেজপাড়ার মিথিলা দাড (১৭), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচসি নজরুল ইসলাম (৫২), Package লাহিড়ী মোহনপুরের দোলন কুন্ড ু(৩৫), উপজেলার শুবদ্বমরিচের আজিজ (২৬), বদ্ধনগাছার বিশ্বজিৎ(২৫), শাহিকোলার সানোয়ার হোসেন(২৪), বালশাবাড়ির সুমি(২৫), ও কাজিপাড়ার মনোয়ারুল   (৪৯) । 

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগ নিয়ন্ত্রন কর্মকর্তা এবং কোভিড-১৯ ফোকাল পারসন  ডাঃ মোঃ আলামিন হোসেন জানান, গত ২৪ ঘন্টায় উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ল্যাবে করোনা  পরীক্ষার রিপোর্টে ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন । এরা নিজ নিজ বাড়িতে হোম কোয়ারান্টাইনে রয়েছে ।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।