গাজীপুরে লাবীব গ্রুপের কোরবানীর গরু বিক্রির ফার্ম উদ্বোধন

গাজীপুরে লাবীব গ্রুপের কোরবানীর গরু বিক্রির ফার্ম উদ্বোধন



মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী : গাজীপুরের বোর্ড বাজার এলাকায় দেশের স্বনামধন্য লাবীব গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান আলমগীর র‍্যাঞ্চ একটি কৃষি ও খামার ব্যবস্থাপনামূলক প্রতিষ্ঠান। 

দেশের রংপুর, টাঙ্গাইল, ভালুকা ও গাজীপুরে তাদের নিজস্ব ফার্মে দেশীয় জাতের গরুর বিশাল এক বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়। 

গত বুধবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এড. জাহাঙ্গীর আলমের উদ্বোধনের মাধ্যমে অনলাইন এবং বোড বাজার আলমগীর র‍্যাঞ্চ থেকে সরাসরি বিক্রয় করা হচ্ছে। বর্তমানে ঢাকা ও ঢাকার বাইরে তাদের ৫টি র‍্যাঞ্চ রয়েছে। প্রতিটি র‍্যাঞ্চ থেকে ঈদ উল আযহা উপলক্ষে করোনা স্বাস্থ্যবিধি মেনে সুন্দর পরিবেশে এ বিক্রয় কেন্দ্র চালু করা হয়। 

পশু চিকিৎসক ডা: আনিসুর রহমান বলেন, আমাদের এখান থেকে সর্বনিম্ন ১লক্ষ ৩০ হাজার টাকা থেকে প্রায় ১০ লক্ষ টাকার মতো গরু এখানে পাওয়া যাচ্ছে। বিক্রির সুবিধার্থে ০ থেকে ৪ শত কেজি পর্যন্ত প্রতি কেজি ৪২৫ টাকা ও ৪শ’ থেকে ৫শ’ কেজি পর্যন্ত ৪৪০ টাকা কেজি ও ৫শ’ কেজির উপরে আলোচনা সাপেক্ষে বিক্রি করা হচ্ছে। বিক্রির সুবিধার্থে ক্রেতাদের সর্বোচ্চ সুযোগ সুবিধা দেয়া হচ্ছে।  এই প্রথম আমাদের আলমগীর র‍্যাঞ্চ এগ্রো ফার্মের মাধ্যমে বোড বাজার এলাকায় বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়। বর্তমানে এখানে প্রায় ৩৫০টি দেশীয় ষাড় গরু আনা হয়েছে। বিক্রির চাহিদা অনুযায়ী পর্যায়ক্রমে আনা হবে। এ সময় উপস্থিত ছিলেন দেশের স্বনামধন্য লাবীব গ্রুপের চেয়ারম্যান সালাহ উদ্দিন আলমগীর ও লাবীব গ্রুপের সাধারণ সম্পাদক তৌহিদ হাসান কিবরিয়াসহ এলাকার গন্যমান্য নেতৃবৃন্দ। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।