ঝগড়ারচর স্কুলের নবগঠিত এডহক কমিটির মতবিনিময় সভা

ঝগড়ারচর স্কুলের নবগঠিত এডহক কমিটির মতবিনিময় সভা



ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবগঠিত এডহক কমিটির পরিচিতি অনুষ্ঠান ও শিক্ষক কর্মচারীদের সাথে মতবিনিময় সভা আজ ১৫.০৭.২০২১ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।  

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য ব্যবসায়ী ও বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব মো. মোস্তাকিম বিল্লাহ রিপন । তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, পাশাপাশি সাম্প্রতিক সময়ে ক্ষতিগ্রস্থ বিদ্যালয়ের একটি ভবন ও অতি বৃষ্টিতে ভেঙে যাওয়া সীমানাপ্রাচীর সরোজমিনে পরিদর্শন করেন এবং এসব সমস্যার সমাধান করার জন্য তাঁর পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

নবগঠিত এডহক কমিটির মতবিনিময় সভা পরিচালনা করেন সম্মানিত সদস্য সচিব মো. মাহফুজুল হক (প্রধান শিক্ষক ঝগড়ার চর আদর্শ উচ্চ বিদ্যালয়) এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন নবগঠিত এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য মো. আসাদুজ্জামান, অভিভাবক সদস্য জনাব ফরহাদ আলী ও নবগঠিত কমিটির সম্মানিত সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব মো. শাহনেওয়াজ।

সভাপতি মহোদয় তাঁর বক্তব্যে সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করেন এবং ঐতিহ্যবাহী ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ঐতিহ্য পুনরুদ্ধার সহ বর্তমান সময়োপযোগী আধুনিক বিদ্যালয়  হিসেবে অত্র বিদ্যালয় কে প্রতিষ্ঠা করার সংকল্প ব্যক্ত করেন। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।