‘এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে জাতীয় পার্টিতে নতুন করে ষড়যন্ত্র’

‘এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে জাতীয় পার্টিতে নতুন করে ষড়যন্ত্র’



স্টাফ রিপোর্টার : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে বগুড়ার নন্দীগ্রামে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার (১৪ জুলাই) পৌর জাতীয় পার্টির আয়োজনে বাদআছর পৌর সদরের কলেজ জামে মসজিদে দোয়াপূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও উপজেলা শাখার সভাপতি হাজী নুরুল আমিন বাচ্চু, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম দয়া। 
দলের প্রতিষ্ঠাতার মৃত্যুবার্ষিকীর দিনে নেতাকর্মীরা পার্টিতে নতুন করে ষড়যন্ত্রের আভাস পেয়েছেন জানিয়ে নজরুল ইসলাম দয়া বলেন, শীর্ষ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত নেতাকর্মীরা জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে আস্থা রেখেছে। তার কাছেই দল ও নেতাকর্মীরা নিরাপদ। পল্লীবন্ধু এরশাদের কর্মীদের একমাত্র আস্থা জিএম কাদের। 
এসময় উপজেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান মাফু, পৌর জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজ মাষ্টার, উপজেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, যুব সংহতির সাবেক সভাপতি ডা. রাসেল মাহমুদসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
পরে হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন কলেজ জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আব্দুল মোমিন। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।