বাঁশখালীর কাথরিয়ায় ৩৫০ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

বাঁশখালীর কাথরিয়ায় ৩৫০ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: মহামারি করোনা ভাইরাসের তৃতীয় পর্যায়ের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কর্মহীন মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারাদেশে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে কাথরিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে প্রতি পরিবারে নগদ এক হাজার টাকা করে ৩৫০ পরিবারে মোট সাড়ে তিন লক্ষ টাকা বিতরণ করা হয়। 

কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, প্রাণী সম্পদ কর্মকর্তা ড. সমরঞ্জন বড়ুয়া, জনস্বাস্থ্য প্রকৌশলী নাজিম উদ্দীন, ইউপি সচিব পঙ্কজ দত্ত, আইনজীবী মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়াও লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষ ও ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে চেয়ারম্যান শাহজাহান চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকেও ত্রাণ ও অর্থ সহায়তা প্রদান করা হয়। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।