ঘাটাইল পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান লিপু

ঘাটাইল পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান লিপু



ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় নৌকার মনোনয়ন প্রত্যাশী সরকারী জি.বি.জি কলেজের সাবেক ভিপি, ঘাটাইল সরকারী জি.বি.জি.কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহবায়ক,ঘাটাইল সরকারী গণ পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক,ঘাটাইল উপজেলা পোল্ট্রি ফিড ব্যবসায়ী সমিতির সভাপতি বিশিষ্ট্র ব্যবসায়ী তরুণ সমাজসেবক মো.সাইদুর রহমান লিপু ভিপি । 

পৌরসভা নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী অনেক প্রার্থী শুরু করেছে দৌড়ঝাপ। এবার মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান লিপু ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন নৌকার প্রচারণা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে ছাত্রলীগ থেকে উঠে আসা জনসাধারণের কাছে আইকন বলে পরিচিত এবং সর্বদা অসহায় দরিদ্রদের পাশে থাকা সাইদুর রহমান লিপু (ভিপি) ব্যাপক গণসংযোগ করছেন। রাত দিন সমান তালে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনগনের ভালবাসা পাচ্ছেন অনেক। প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে গণসংযোগ করছেন। ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি চাচ্ছেন দোয়া ও ভালবাসা। অনেকে বুকে জড়িয়ে ধরে করছেন আদর, কেউবা মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন দোয়া ও ভালবাসা। মো. সাইদুর রহমান লিপু ঘাটাইল পৌরসভার ২নং ওয়ার্ডের  চান্দশী গ্রামের মৃত জামের আলীর সুযোগ্য পুত্র। তিনি  সততার সাথে সরকারী জিবিজি কলেজ ছাত্র সংসদের ভিপি পদে দায়িত্ব পালন করেছেন। নীতিতে আটল এবং দুর্নীতি ও অনিয়মের সাথে কখনো আপোষ করেন না। টাঙ্গাইল ৩ (ঘাটাইল) আসনের এমপি আলহাজ্ব আতাউর রহমান খানের বিশ্বস্ত আস্থাভাজন ও একনিষ্ঠ কর্মী। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্্র, ভদ্র সদাহাস্যেজ্জল ও সাদা মনের মানুষ। তার মাঝে নেই কোন অহংকার।মছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন তিনি। আওয়ামীলীগের রাজনীতিকে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকার পাশাপাশি জনগনের সেবায় নিয়োজিত থাকার জন্য সর্বদা  প্রতিজ্ঞাবদ্ধ তিনি। 

দলীয় মনোনয়নের ব্যপারে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী  মো.সাইদুর রহমান লিপু ভিপি বলেন, বঙ্গবন্ধুর কণ্যা দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন। যোগ্যব্যক্তিকে মনোনয়ন দিবেন। সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর আদর্শে আদর্শিত হয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে হ্নদয়ে লালন করে ক্ষুধা,দারিদ্র,দুর্নীতি,মাদকও সন্ত্রাসমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রত্যয়ী। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও উন্নয়নের বাংলাদেশ গড়তে নিজেকে আতœনিয়োগ ও পৌরসভাকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে তুলে একটি মডেল পৌরসভা গড়ার মাধ্যমে পৌরবাসীর জীবনযাত্রার মান উন্নয়ন করতে চাই। করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগীতা করে থাকি। আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের  পাশে থাকা আমার অভ্যাসে পরিনত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে। নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যপারে শতভাগ আশাবাদী আমি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঘাটাইলের উন্নয়নের রুপকার আলহাজ্ব আতাউর রহমান খানে হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে পৌরবাসীর সেবা নিশ্চিত করতে চান মো.সাইদুর রহমান লিপু ভিপি।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।