উল্লাপাড়ায় সুবিধা ভোগীদের মাঝে ভাতা প্রদান

উল্লাপাড়ায় সুবিধা ভোগীদের মাঝে ভাতা প্রদান



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন পর্যায়ের সুবিধাভোগীদের মধ্যে ভাতা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে স্বাস্থ্যবিধি মেনে কৃষকগঞ্জ বাজারের ইউনিয়ন পরিষদ চত্বরে সুবিধাভোগীদের মধ্যে ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান।

সলপ ইউনিয়ন পরিষদ সচিব আব্দুল মান্নান জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এমপি তানভীর ইমামের উপহার সলপ ইউনিয়নের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক, বিধবা বা স্বামী পরিত্যক্তা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। ইউনিয়ন পরিষদের মোট ১৭৩৯ জন সুবিধাভোগীর মাঝে ছয় মাসের নগদ অর্থ পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে প্রদান করা হবে। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – সলপ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, ইউনিয়ন সমাজসেবা কর্মী মোঃ আব্দুস সবুর খাঁন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন প্রমুখ।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।