উল্লাপাড়ায় কিশোরী ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় কিশোরী  ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পালাক্রমে কিশোরী ধর্ষনের অভিযোগ এনে তার মা বৃহস্পতিবার রাতে দুই ব্যক্তিকে আসামী করে উল্লাপাড়া মডেল থানায় একটি ধষর্ণ মামলা দায়ের করেন। 

অভিযান চালিয়ে ধষর্ণ মামলার অভিযুক্ত দুই আসামিকে রাতেই গ্রেফতার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।  

অভিযুক্ত আসামীরা হলো- পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ভেংড়ী গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ গোলাম হোসেন (৬০) ও একই গ্রামের মৃত নূর কবিরের ছেলে মোঃ ওমর আলী (৫০)। 

ধষর্ণ মামালার তদন্তকারী কর্মকর্তা ও উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস (পিপিএম) জানান, উপজেলার পূর্ণিমাগাঁতী  ইউনিয়নের ভেংড়ী গ্রামের এক কিশোরী গত ৮ জুলাই বৃহস্পতিবার বিকেলে গ্রামের মাঠে ঘাস কাটতে গেলে একই গ্রামের মোঃ গোলাম হোসেন ও ওমর আলী নামের দুই ব্যক্তি ওই কিশোরীকে ধরে পাট ক্ষেতের মধ্যে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। ওই কিশোরীর আত্ম-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে ধর্ষণকারীরা আগেই পালিয়ে যায়। পরে গ্রামের কিছু লোক বিচার দিতে চেয়ে, বিচার না দেওয়ায় ১৫ জৃলাই বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্ষিতার মা উল্লাপাড়া মডেল থানায় বাদী হয়ে অভিযুক্ত দুই ব্যক্তিকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে। অভিযুক্ত দুই আসামীসহ শুকবার সকালে ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দী প্রদানের জন্য সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top