বকশীগঞ্জে করোনায় মারা গেলেন আরও দুই জন

Two more people died in Corona in Bakshiganj



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে দু জনের মৃত্যু হয়েছে। এনিয়ে বকশীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৪ জনে।

জানা গেছে, সাধুরপাড়া ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তা মো. আছাদুল্লাহ হক (৫০) রোববার রাতে করোনায় আক্রান্ত হয়ে জামালপুর সদর হাসপাতালে মারা যান। 

এর আগে শনিবার বিভিন্ন উপসর্গ নিয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হলে তার করোনা পজেটিভ হয়। এর পরের দিনই তার মৃত্যু হয়। তার বাড়ি বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের আইরমারী নতুনপাড়া গ্রামে।

একই রাতে বাট্টাজোড় ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামের রিনা বেগম (৫৫) নামে আরো এক নারীর মৃত্যু হয়েছে। রিনা বেগম পশ্চিম পাড়া গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১৫ জুলাই রিনা বেগমের দেহে করোনার বিভিন্ন উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা পরীক্ষা দেওয়া হয়। ওই দিনই তার করোনা পজেটিভ হলে নিজ বাড়িতে হোমকোয়ারেন্টাইনে ছিলেন তিনি। 

এমতাবস্থায় রোববার রাতে করোনায় আক্রান্ত হয়ে মারা যান রিনা বেগম। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।