উল্লাপাড়ার সদর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ

উল্লাপাড়ার সদর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নে পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। 

বুধবার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদ চত্বরে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে এ চাল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উল্লাপাড়া সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান মোঃ আবু সালেক।

প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ শামছুল আলম, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বকুল, আব্দুর রহিম, মোঃ দেলোয়ার হোসেন মন্ডল, মোঃ শফিকুল ইসলাম শফি, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কাদের, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ আকতার হোসেনসহ পরিষদের সকল ইউপি সদস্য এবং স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মহামারি করোনা ভাইরাসের সময় পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভিজিএফ এর চাইল ১ হাজার ৩৬ জন কার্ডধারীদের মাঝে বিতরণ করায় তারা ঈদকে সুন্দর ভাবে উদযাপন করতে পারবেন বলে জানান। 

কার্ডধারীরা এ সময় চাল পেয়ে সন্তোষ প্রকাশ করে আনন্দ উপভোগ করেন। পরিষদ চেয়ারম্যান মোঃ  আবু সালেক উপস্থিত সকল কার্ডধারীকে আসন্ন পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানান। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।