১১ আগষ্ট পাক সেনাদের জাহাজে অগ্নিসংযোগকারী গামাকে সংবর্ধনা

১১ আগষ্ট পাক সেনাদের জাহাজে অগ্নিসংযোগকারী গামাকে সংবর্ধনা



জামালপুর প্রতিনিধি: জামালপুরের আলোচিত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ গামাকে সংবর্ধনা প্রদান করা হয়। জেলা প্রেস ক্লাব এর আয়োজন করে। 

উল্লেখ, ১৯৭১ সালের ১১ আগষ্ট পাক সেনাদের অস্ত্র বোঝাই জাহাজে অগ্নিসংযোগ ও মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রাখায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ গামাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করা হয়।

১১ আগস্ট সকাল সাড়ে ১০টায় জেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন-জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ও যায়যায়দিনের প্রতিনিধি এডভোকেট ইউসুফ আলী। জেলা পরিষদের প্রধান নির্বাহী-লেখক খন্দকার আব্দুল্লাহ আল মাহামুদ। 

জেলা প্রেস ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও দৈনিক সংবাদের প্রবীন সাংবাদিক উৎপল কান্তি ধর, জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও আজকের জামালপুরের সম্পাদক প্রকাশক এম.এ. জলিল, দৈনিক ইত্তেফাক-নিউ নেশনের সাংবাদিক মো. শাহ্ জামাল, ডিবিসি ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী ও রুমন তালুকদার প্রমুখ ব্যক্তি বর্গ এসময় বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ গামার স্মৃতিচারণে বলেন-১৯৭১ সালের ১১ আগষ্ট যমুনা নদীতে পাকসেনাদের অস্ত্র ও গুলি বোঝাই তিনটি জাহাজে অগ্নিসংযোগ করি। তার এই বীরত্বপূর্ণ অবদান বাংলাদেশের স্বাধীনতাকে তরান্বিত করেছে।


 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।