নন্দীগ্রামে কুখ্যাত জুয়াড়ি-মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৩

নন্দীগ্রামে কুখ্যাত জুয়াড়ি-মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৩



স্টাফ রিপোর্টার : বগুড়ার নন্দীগ্রামে পৃথক অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১১ জুয়াড়ি ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

এ বিষয়ে জুয়া আইনে একটি ও মাদক নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। 


থানার ওসি মো. আবুল কালাম আজাদ এতথ্য নিশ্চিত করে জানান, উপজেলার বুড়ইল ইউনিয়নের চকরামপুর গ্রামে কুখ্যাত জুয়াড়ি আলহাজ আলীর বাড়িতে বেশকিছুদিন ধরে জুয়ার আসর বসে। খবর পেয়ে গত সোমবার দিবাগত রাতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। মাটির ঘরের ভিতর থেকে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১১ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। 

তারা হলেন- চকরামপুর গ্রামের আলহাজ আলী (৪০), কহুলী গ্রামের ইমরান হোসেন (৩২), একই গ্রামের ওমর ফারুক (২৮), আলতাব হোসেন (৪০), কামুল্যা গ্রামের রমজান আলী (২৫), আব্দুর রহিম (৪০), মোফাজ্জল হোসেন  মোফা (৩৫), নুরুজ্জামান (৪২), সিংজানী গ্রামের মিলন (২৫), ভদ্রদিঘী এলাকার আক্কাস আলী (২২) ও কুন্দারহাটের সাদেক আলী (৩২)। 

এদিকে মাদক বিরোধী অভিযানে ভাটগ্রাম জায়দারপাড়ার মৃত মনতাজ আলীর ছেলে মাদক ব্যবসায়ী আব্দুল জলিলকে ৪০ গ্রাম গাঁজা গ্রেফতার করে পুলিশ। 

এছাড়া থালতামাঝগ্রাম দিঘীরপাড়া এলাকার মৃত অছিমুদ্দিনের ছেলে আনিছুর রহমানকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। 

 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।