নন্দীগ্রামে পুলিশি অভিযানে জুয়াড়িসহ গ্রেফতার ৪

নন্দীগ্রামে পুলিশি অভিযানে জুয়াড়িসহ গ্রেফতার ৪



স্টাফ রিপোর্টার : বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ৩ জুয়াড়ি ও প্রতারণার একাধিক মামলার পলাতক এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। 

বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়। 

থানার ওসি মো. আবুল কালাম আজাদ এতথ্য নিশ্চিত করে জানান, পৌরসভার ৬নং ওয়ার্ডের দামগাড়া এলাকায় মোজাম্মেল হকের বাড়িতে মাটির ঘরে জুয়ার আসর চলছিল। 

খবর পেয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালায় একদল পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ তিনজন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়। 

তারা হলেন- দামগাড়া মধ্যপাড়ার মৃত আব্দুল হাই’র ছেলে মোজাম্মল হক (৩৫), মাদ্রাসাপাড়ার আব্দুল হান্নানের ছেলে সোহাগ হোসেন (২৬) ও শাজাহানপুর উপজেলার জামাদারপুকুর এলাকার হেলাল উদ্দিনের ছেলে সোহেল রানা (২৪)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। 

অন্যদিকে নাটোর শহরের হাফরাস্তা এলাকায় অভিযান চালিয়ে প্রতারণার ৩টি মামলার পলাতক আসামী আশরাফুল ইসলামকে (৫৫) ওয়ারেন্টমূলে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। তিনি উপজেলার সদর ইউনিয়নের গোছন গ্রামের মৃত তায়েজ উদ্দিনের ছেলে। 

গত মঙ্গলবার বিকেলে নাটোর সদর থানা পুলিশের সহায়তায় আশরাফুলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ২টি প্রতারণার মামলা ও রাজশাহী মেট্রোপলিটন আদালতে একটি প্রতারণার মামলায় ওয়ারেন্ট ছিল। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।