ঘাটাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ঘাটাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঘাটাইলে স্বাস্থ্যবিধি মেনে ও  সামাজিক দূরত্ব বজায় রেখে প্রস্তুুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ আগস্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। ১৫ আগষ্ট নানা কর্মসূচি পালনের লক্ষে উপজেলা প্রশাসন এ সভার আয়োজন করেন। সভায় প্রতি বছরের ন্যায় এ বছরেও ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের দিনে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারি ভবন ও বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার সিদ্ধা গৃহীত হয়। পাশাপাশি স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে মসজিদে দোয়া মাহফিল, মন্দির ও গির্জায় প্রার্থনাসহ যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপনের জন্য নানা কর্মসূচির সিদ্ধান্ত নেওয়া হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোসা: ফারজানা ইয়াসমিনের এর সভাপতিত্বে সভায় আলোচনায় অংশ নেন-স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগে আহবায়ক  মো.শহিদুল ইসলাম লেবু, পৌর মেয়র শহীদুজ্জামান খান (ভিপি শহীদ),ভাইস চেয়ারম্যান কাজী আরজু,থানা অফিসার ইনচার্জ মো.আজহারুল ইসলাম সরকার,উপজেলা আওয়ামীলীগের সিয়ির যুগ্ম আহবায়ক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া,যুগ্ম আহবায়ক ইঞ্জিয়ার মাসুদুর রহমান আজাদ,ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আজহারুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগন,শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগণ ও সাংবাদিকবৃন্দরা  উপস্থিত ছিলেন। 
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।