করোনা মুক্ত হয়েই করোনা প্রতিরোধ সমাবেশে যোগ দিলেন আ’লীগ নেতা

করোনা মুক্ত হয়েই করোনা প্রতিরোধ সমাবেশে যোগ দিলেন আ’লীগ নেতা



উল্লাপাড়া প্রতিনিধি: করোনা মুক্ত হয়েই করোনা প্রতিরোধ সমাবেশে যোগ দিলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। শুক্রবার সকালে উপজেলার সলপ ইউনিয়নের কানসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪ নং ওয়ার্ড আ’লীগ আয়োজিত করোনা প্রতিরোধ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

সলপ ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ ছাইদুর রহমানের সভাপতিত্বে করোনা প্রতিরোধ সমাবেশে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সলপ ইউনিয়ন আ’লীগের সভাপতি পরিষদ চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান, সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, আ’লীগ নেতা আলম খাঁন, মাহবুব কবির সজলসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবিন্দু। সমাবেশে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ নেত্রী শেখ হাসিনার নির্দেশে জাতিকে করোনা মুক্ত করতে স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমামের দিকনিদের্শনায় উপজেলার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে করোনা টিকা প্রদানে স্বাস্থ্যকর্মীর পাশাপাশি দলীয় সহযোগি কমিটি গড়ে তুলতে হবে। যাতে করে স্বাস্থ্যকর্মীরা এই কমিটির সহযোগিতায় প্রতিটি নাগরিককে করোনা টিকা প্রদানে সক্ষম হন। তিনি আরো বলেন, আমি দীর্ঘ দেড় মাস দুই দুইবার করোনা আক্রান্ত ছিলাম। মহামারি করোনা ভাইরাসে যারা আক্রান্ত হয়েছেন তারাই শুধু জানেন করোনা কি ভয়াবহ যন্ত্রণাদায়ক একটি ভাইরাস। তাই প্রতিটি মানুষকে করোনা মুক্ত করতে দ্রæত টিকার আওতায় আনতে হবে। আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে এ ব্যাপারে সরকারের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে হবে বলে তিনি জানান।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।