ঘাটাইল সিডিপি ও কমিউনিটি এ্যাকশন টিমের উদ্যোগে খাদ্য সামগ্রী

ঘাটাইল সিডিপি ও কমিউনিটি এ্যাকশন টিমের উদ্যোগে খাদ্য সামগ্রী



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সাহায্যকারী সংস্থা গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপি এবং কমিউিনিটি এ্যাকশন টিমের উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনা  সংক্রামক রোধে চলমান লকডাউনে কর্মহীন অসহায় ৫শত গরীব,প্রতিবন্ধী এবং অসহায় পরিবারের মাঝে  সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বৃহস্প্রতিবার ১২ (আগষ্ট) সকাল ১১টায় উপজেলা দেউলাবাড়ী ইউনিয়নে গুডনেইবারস ঘাটাইল সিডিপি প্রাঙ্গণে এ খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়। 

গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির ম্যানাজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাসের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত ফারজানা ইয়াসমিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম খান, সিডিসির সভাপতি শাহজাহান সরকার, কমিউনিটি এ্যাকশন টিমের সদস্য মো.নজরুল ইসলাম, সিনিয়র প্রোগ্রাম অফিসার সিরাজুল ইসলাম, মেডিক্যাল অফিসার প্রীতি রানী দেবনাথ, হেলথ অফিসার মো.জাহাঙ্গীর হোসেন, সিডিপির এ্যাসিসটেন্স ম্যানেজার শান্ত চিরান এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান পরিচালনা করেন,সিডিপির আইসিটি অফিসার ফাতেমা জান্নাত। 

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল,চাল,ডাল, লবণ সয়াবিন তৈল, সাবান  ও মাক্স।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।