ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্তদের সুচিকিৎসার জন্য টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও মেডিকেল সরঞ্জাম বিতরণ করেছে গুডনেইবারস বাংলাদেশে ঘাটাইল সিডিপি।

রোববার (২৯ আগস্ট) বেলা ১১টার দিকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স কার্যালয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.সাইফুর রহমান খান এ অক্সিজেন সিলিন্ডার ও মেডিক্যাল সরঞ্জাম গ্রহণ করেন। 

তিনি  গুডনেইবারস বাংলাদেশ  ঘাটাইল সিডিপির   সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি ঘাটাইলের সবাইকে দ্রুত টিকা নিতে এবং স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য বিশেষ অনুরোধ জানান।

এসময় ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোছা: ফারজানা ইয়াসমিন, সিডিপির ম্যানাজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাস, সিডিপির চেয়ারপার্সন মো: শাহজাহান সরকার, হেলথ অফিসার জাহাঙ্গীর হোসেন, মেডিক্যাল অফিসার প্রীতি রানী দেবনাথসহ ও বিভিন্ন গন মাধ্যমের সাংবাদিকবৃন্দ । 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।