ইসলামপুরে কর্মহীন বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

ইসলামপুরে কর্মহীন বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা সংক্রমনের ফলে সারাদেশে ন্যায় লকডাউনে কর্মহীন হয়ে পড়া জামালপুরের ইসলামপুরে বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার রাতে থানা কম্পাউন্ড প্রাঙ্গনে করোনা মোকাবেলা সংক্রান্ত আলোচনা শেষে ১০২জন ব্যবসায়ীর মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাসের বাবুল।

উপজেলা প্রশাসন আয়োজনে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের অর্থায়নে ১০২ জনের মাঝে জনপ্রতি ১০কেজি চাল,১কেজি চিড়া, আধাকেজি ডাল.আধাকেজি তৈল,আধাকেজি লবন,বাতাসা,১টি বল সাবান,১টি গ্যাস ম্যাচ,ও ২টা মোম দেওয়া হয়েছে।

এ সময় অন্যান্যের মাঝে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম,সহ সভাপতি মজিবর রহমান শাহজাহান,যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ,সাবেক ছাত্রলীগ সভাপতি জিয়াউল হক জুয়েল,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।