কাজিপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

কাজিপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান



কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভোক্তাদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় ও পরে অভিযান পরিচালনা করে চার প্রতিষ্ঠানকে জরিমানা করেছে। 

 উপজেলার নির্বাহি অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সহযোগিতায় সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ও বিচারিক কর্মকর্তা  মাহমুদ হাসান রনি উপজেলার মেঘাই ও সিমান্তবাজার এ অভিযান পরিচালনা করেন। মঙ্গলবার( ৩ আগস্ট) দুপুরে কাজিপুর ক্যাব সদস্যদের উদ্যোগে ভোক্তা সাধারনকে সচেতন করতে নৌ চালকদের সাথে মতবিনিময়ে অংশ নেন বিচারিক কর্মকর্তা। এসময় নদী পাড়ি দিতে যাত্রীদের জন্যে লাইফ জ্যাকেট সংরক্ষণ করা ও নায্য ভাড়া নেওয়ার বিষয়ে গুরুত্বারোপ করা হয়। এরপর যমুনা নদীর মেঘাই ঘাটে মাছের আড়তে কেজি দরে মাছ বিক্রি ও চায়না জাল ব্যবহার থেকে বিরত থাকার জন্যে মাঝিদের নির্দেশ দেয়া হয়। এরপর মেঘাই ও সিমান্ত বাজারে ম‚ল্য তালিকা না এবং নোংরা পরিবেশে পণ্য উৎপাদন করায় ৪ টি প্রতিষ্ঠানকে ৮ হাজার  টাকা জরিমানা করে অভিযানিক দলের প্রধান কর্মকর্তা।
 
 দলের সাথে ছিলেন উপজেলা ক্যাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল সহ অন্যান্য সদস্য  ও পুলিশ সদস্যগণ।
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।