সোনার বাংলা তৈরি করতে সোনার মানুষ প্রয়োজন-ধর্ম প্রতিমন্ত্রী

সোনার বাংলা তৈরি করতে সোনার মানুষ প্রয়োজন-ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি \ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এমপি বলেছেন, সোনার বাংলা তৈরি করতে সোনার মানুষ একান্ত প্রয়োজন। 

প্রকৃত শিক্ষাই পারে সোনার মানুষ তথা সুনাগরিক করতে। জাতির পিতা সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষার ব্যাপক বিস্তার, শিক্ষার গুনগত মান বৃদ্ধি এবং উন্নত শিক্ষা অবকাঠামো তৈরি করে দক্ষ ও উপযুক্ত মানব সম্পদ তৈরি করে যাচ্ছে।

ধর্ম প্রতিমন্ত্রী রবিবার জামালপুরের ইসলামপুর উপজেলার সিরাজাবাদ উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার স্বপ্নপ‚রণে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শিক্ষা অবকাঠামোর ব্যাপক উন্নয়ন ঘটিয়ে উন্নত ও যুগোপযোগী শিক্ষার সুযোগ তৈরি করেছে। 

উন্নত শিক্ষা অবকাঠামোর সুবিধা কাজে লাগিয়ে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষা অনুরাগীদের প্রকৃত শিক্ষা প্রদানে নিবেদিত হতে হবে। 

দেশের সুনাগরিক হিসেবে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে প্রধানমন্ত্রীর উন্নয়ন অগ্রযাত্রায় আন্তরিকতা নিয়ে অংশ গ্রহণ করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন-মুক্তিযুদ্ধের অসংখ্য স্মৃতি বিজড়িত ইসলামপুর উপজেলার পলবান্ধায় মুক্তিযুদ্ধ স্মৃতি যাদুঘর নির্মাণ, ইউনানি ও আয়ুর্বেদীক স্কুল- কলেজ এবং হাসপাতাল প্রতিষ্ঠা, যমুনা নদীতে নৌবন্দর, আঞ্চলিক মহাসড়ক এর সাথে নৌ বন্দরকে যুক্ত করে গুঠাইল- ইসলামপুর ৩০ ফুট প্রশস্ত সড়ক নির্মাণের প্রস্তুতির কথা তুলে ধরেন।

ম্যানেজিং কমিটির সহ সভাপতি ও চেয়ারম্যান শাহাদাত হোসেন স্বাধীনের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এস এম জামাল আব্দুন নাছের, ইউএনও গোলাম মোরশেদ, পৌর মেয়র আব্দুল কাদের সেখ, অধ্যক্ষ জামাল আব্দুল নাছের চার্লেস চৌধুরী,ফরিদ উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আখতার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম খান ,ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব ইমদাদুল হক খান প্রমুখ বক্তব্য রাখেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।