গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে জনসচেতনতামুল প্রচারণা

গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে জনসচেতনতামুল প্রচারণা



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে আন্তর্জাতিক সাহায্যকারী সংস্থা গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে করোনা প্রতিরোধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সপ্তাহ ব্যাপী মাক্স বিতরণ করা হয়েছে। 

২৩ শে ৩ শে আগষ্ট পর্যন্ত  মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচতে মাস্ক পরার গুরুত্ব ও জনসচেতনতার উদ্দেশ্যে  ঘাটাইল উপজেলার বাজারের বিভিন্ন জায়গায় মাস্ক ও লিফলেট বিতরন সহ জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা চালাচ্ছে গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপি। 

শীতের আগমনে বাংলাদেশের করোনা ভাইরাসের প্রকোপে বৃদ্ধির আশংকা উপলক্ষে সচেতনতা বৃদ্ধি করতে হবে । 

সাধারণ মানুষ যেন মাস্ক ছাড়া ঘরের বাহিরে না যায় সেদিকে লক্ষ রেখে সকলকে সচেতন এবং স্বাস্থ্য বিধি মেনে চলার  পরামর্শ দেওয়া হয়।

এসময় মাইকিং করা,লিফলেট বিতরণ, হাটবাজারের গণমানুষের মাঝে এবং রিক্সা চালক, ভ্যান চালকসহ শ্রমজীবী মানুষের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে লিফলেট, মাস্ক বিতরণ  ও করোনার টিকা নিতে উদ্ধুদ্ব করা হয়। 

এসময় সিডিপির ম্যানাজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাস, সিডিসির চেয়ারপার্সন মো: শাহজাহান সরকার, হেলথ অফিসার জাহাঙ্গীর হোসেন, মেডিক্যাল অফিসার প্রীতি রানী দেবনাথ, সিনিয়র প্রোগ্রাম অফিসার সিরাজুল ইসলাম, সিডিপির এ্যাসিসটেন্স ম্যানেজার শান্ত চিরান  গুডনেইবারস বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা এসময় উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।