“দেশবিরোধী অপশক্তি ও ষড়যন্ত্র প্রতিরোধে ঐক্যবদ্ধ থাকবে হবে”

“দেশবিরোধী অপশক্তি ও ষড়যন্ত্র প্রতিরোধে ঐক্যবদ্ধ থাকবে হবে”



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: দেশবিরোধী অপশক্তি ও ষড়যন্ত্র অপতৎপরতা প্রতিরোধে যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহŸান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি। 

জামালপুরের ইসলামপুর যুবলীগ আয়োজনে রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আহŸান জানান।

মন্ত্রী আরও বলেন, দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের সব স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। 

তিনি বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে দেশে গণতান্ত্রিক অভিযাত্রার যে স‚চনা হয়েছিল, আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা বিকশিত হয়েছে।

জাতির দুঃসময়ে জননেত্রীর অনবদ্য অবদানের কথা,দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সব স্তরের নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে।

উপজেলা যুবলীগ সাইফুল ইসলামপুর বাবু’র সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম,যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের বাবুল,সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ কাদের শেখ,দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমুখ বক্তব্য রাখেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরুর সঞ্চালনায় এতে যুগ্ম সম্পাদক ও শহর যুবলীগ আহবায়ক মনিরুজ্জামান লাজু, আল আমিন মিয়া,যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম,দেলোয়ার হোসেন দেলু সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

সভায় যুবলীগের ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী অংশ নেয়। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের বিদেহী আত্বার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।