বকশীগঞ্জে ২৩ জুলাই থেকে আজ পর্যন্ত ৫৬৮ জনকে ৩৩৪,৭০০ টাকা জরিমানা

বকশীগঞ্জে ২৩ জুলাই থেকে আজ পর্যন্ত ৫৬৮ জনকে ৩৩৪,৭০০ টাকা জরিমানা
ইউএনও মুন মুন জাহান লিজার পরিচালিত ভ্রাম্যমান আদালতে ১ লক্ষ ২৫ হাজার ২৫০ টাকা জরিমানা আদায়

সেবা ডেস্ক: বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাস প্রতিরোধে গত ২৩ জুলাই থেকে শুরু হওয়া বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা প্রশাসন, বকশীগঞ্জ থানা পুলিশ, বিজিবি ও বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের সদস্যরা নিরলসভাবে উপজেলার বিভিন্ন এলাকায় লকডাউন কার্যকরে অভিযান অব্যাহত রেখেছে।

২৩ জুলাই থেকে শুরু হওয়া সরকার ঘোষিত কঠোর লকডাউন চলাকালে কঠোর বিধিনিষেধ অমান্য করায় আজ পর্যন্ত ৫৬৮ জনকে ৩ লক্ষ ৩৪ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়েছে। 
জানা যায়, কঠোর বিধি-নিষেধ চলাকালে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় ও সরকারি ঘোষণা অনুযায়ী জনসাধারণকে লকডাউন মানাতে উপজেলার বিভিন্ন পয়েন্টে বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজা ও  বকশীগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) স্নিদ্ধা দাসের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। বকশীগঞ্জ ইউএনও মুন মুন জাহান লিজার পরিচালিত ভ্রাম্যমান আদালতে আজ পর্যন্ত ২৪৭ টি মামলায় ১ লক্ষ ২৫ হাজার ২৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বকশীগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাসের পরিচালিত ভ্রাম্যমান আদালতে  ২ লক্ষ ৯ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায়
বকশীগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাসের পরিচালিত ভ্রাম্যমান আদালতে  ২ লক্ষ ৯ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায়

অপরদিকে বকশীগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাসের পরিচালিত ভ্রাম্যমান আদালতে  ৩২১টি মামলায় ২ লক্ষ ৯ হাজার ৪৫০ টাকা আদায় করা হয়েছে। 


এ ব্যাপারে বকশীগঞ্জের ইউএনও মুন মুন জাহান লিজা বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাসের বিস্তার বেড়েই চলেছে। তাই আমরা সরকারি আইন জনগণকে মানাতে ও জনসচেতনতা বৃদ্ধির করণে এ অভিযান পরিচালনা করছি।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।