বকশীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান আহত

S M Ashraful Azom
1
বকশীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান আহত



সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের সাজিমারা গ্রামে পল্লী বিদ্যুৎ সমিতির লাইন মেরামতের সময় চুক্তি ভিত্তিক লাইনম্যান সাজেদুল ইসলাম (২৩) নামে এক যুবক বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছে ।

সাজেদুল ইসলাম পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের মরাকান্দি গ্রামের সহিজলের ছেলে ।

জানা যায় , আজ মঙ্গলবার সকাল ১০ টায় দিকে বকশীগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যান সাজেদুল ও মোতালেব নিলাক্ষিয়া ইউনিয়নে সাজিমারা গ্রামে বিদ্যুৎ খুঁটির কাজ করতে যায় সে সময় খুটিতে তুলে দেওয়া হয় সাজেদুলকে ৯ নম্বরের লাইনে উঠে কিন্তু শাটডাউন দেওয়ার কথা থাকলেও শাটডাউন দেওয়া হয় ৮ নম্বর লাইনে এতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত লাইনম্যান সাজেদুল ইসলাম। আহত সাজেদুল ইসলামকে সেখান থেকে স্থানীয় লোক ও পল্লীবিদ্যুৎ এর লোকজন উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে নেয়।

এ বিষয়ে বকশীগঞ্জ হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানান, লাইনম্যান সাজেদুলের দুইপা ও হাতের অংশ কেটে গেছে। উন্নত চিকিৎসার জন্য সাজেদুল ইসলামকে জামালপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

বকশীগঞ্জ জোনাল অফিসের ডিপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) জয় প্রকাশ নন্দী জানান, ৯ নম্বারে লাইন শার্টডাউন দেওয়ার কথা থাকলেও ৮ নম্বার লাইন শার্টডাউন দেয় সে কারনে এই দুর্ঘটনা ঘটে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

1Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

  1. লাইন ম্যান যারা আছে, তাদেরকে আইনের আওতায় আনা হোক। এবং কঠিন বিচার করা হোক

    ReplyDelete
Post a Comment

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top