বকশীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান আহত

বকশীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান আহত



সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের সাজিমারা গ্রামে পল্লী বিদ্যুৎ সমিতির লাইন মেরামতের সময় চুক্তি ভিত্তিক লাইনম্যান সাজেদুল ইসলাম (২৩) নামে এক যুবক বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছে ।

সাজেদুল ইসলাম পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের মরাকান্দি গ্রামের সহিজলের ছেলে ।

জানা যায় , আজ মঙ্গলবার সকাল ১০ টায় দিকে বকশীগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যান সাজেদুল ও মোতালেব নিলাক্ষিয়া ইউনিয়নে সাজিমারা গ্রামে বিদ্যুৎ খুঁটির কাজ করতে যায় সে সময় খুটিতে তুলে দেওয়া হয় সাজেদুলকে ৯ নম্বরের লাইনে উঠে কিন্তু শাটডাউন দেওয়ার কথা থাকলেও শাটডাউন দেওয়া হয় ৮ নম্বর লাইনে এতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত লাইনম্যান সাজেদুল ইসলাম। আহত সাজেদুল ইসলামকে সেখান থেকে স্থানীয় লোক ও পল্লীবিদ্যুৎ এর লোকজন উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে নেয়।

এ বিষয়ে বকশীগঞ্জ হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানান, লাইনম্যান সাজেদুলের দুইপা ও হাতের অংশ কেটে গেছে। উন্নত চিকিৎসার জন্য সাজেদুল ইসলামকে জামালপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

বকশীগঞ্জ জোনাল অফিসের ডিপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) জয় প্রকাশ নন্দী জানান, ৯ নম্বারে লাইন শার্টডাউন দেওয়ার কথা থাকলেও ৮ নম্বার লাইন শার্টডাউন দেয় সে কারনে এই দুর্ঘটনা ঘটে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

লাইন ম্যান যারা আছে, তাদেরকে আইনের আওতায় আনা হোক। এবং কঠিন বিচার করা হোক

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।