উল্লাপাড়ায় কোভিড-১৯ প্রতিরোধে ১০ হাজার ২’শ জনকে গণটিকা প্রদান

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় কোভিড-১৯ প্রতিরোধে ১০ হাজার ২’শ জনকে গণটিকা প্রদান



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সারাদেশের ন্যায় কোভিড-১৯ প্রতিরোধে ২৫ বছর ও তদুর্ধ্ব জনগোষ্ঠি, নারী-পুরুষ, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম প্রত্যন্ত অঞ্চলের মানুষকে প্রাধান্য দিয়ে ১০ হাজার ২’শ জন ব্যক্তিকে গণটিকা প্রদান করা হয়েছে। 

শনিবার সকাল ৯ টা থেকে উপজেলার ১৪ টি ইউনিয়নে ৪২টি ও পৌরসভায় ৯টি কেন্দ্র স্থাপন করে মোট ৫১ টি কেন্দ্রে এ কোভিড-১৯ প্রতিরোধ টিকা প্রদান করা হয়।    

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান, উল্লাপাড়া উপজেলার ১৪ টি ইউনিয়নে ৮ হাজার ৪’শ জন এবং একটি পৌরসভায় ১ হাজার ৮’শ জন ব্যক্তির মধ্যে কোভিড-১৯ প্রতিরোধ টিকা প্রদান করা হয়েছে। এদের মধ্যে ২৫ বছর ও তদুর্ধ্ব জনগোষ্ঠি, বয়স্ক নারী-পুরুষ, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম প্রত্যন্ত অঞ্চলের মানুষকে প্রাধান্য দিয়ে এ গণটিকা প্রদান করা হচ্ছে। উল্লাপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের ঘোষগাতীঁ মহল্লার বাসিন্দা প্রতিবন্ধী ভোলানাথ (৭০) কেও কোভিড- ১৯ প্রতিরোধ টিকার আওতায় আনা হয়। 

তিনি আরো জানান, সরকার ঘোষিত প্রথম পর্যায়ে প্রতিটি ইউনিয়নে ৬’শ জন করে ১৪ টি ইউনিয়নে ৮ হাজার ৪ জন এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ২’শ জন করে ৯টি ওয়ার্ডে ১ হাজার ৮’শ জন ব্যক্তি মধ্যে মোট ১০ হাজার ২’শ জন ব্যক্তিকে কোভিট -১৯ প্রতিরোধ টিকা প্রদান করা হয়েছে। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top